কেস্পারিস্কি ইন্টারনেট সিকিউরিটি ২০১৪ সাথে অরিজিনাল লাইসেন্স


অনেক অনেক দিন পর আবার টিউনমেলাতে টিউন করার চেষ্টা করছি। বাসায় ইলেক্ট্রেসিটি নাই তাই প্রচন্ড গরমের মধ্যে আছি আর এই গরমের মাঝে আপনাদের জন্য এই টিউনটি করছি।

শিরোনাম দেখেই বুঝে গেছেন যে আজ আমি অরিজিনাল কেস্পারিস্কি ইন্টারনেট সিকিউরিটি ২০১৪ শেয়ার করতে যাচ্ছি। আপনারা বলতে পারেন কেন আমি একে অরিজিনাল বলছি? কারান এটি আমি নিজে কিনেছিলাম, সম্ভবত ১১০০ টাকা ছিল এর প্রাইস।

আমার এই ইন্টারনেট সিকিউরিটি টি ছিল ১ জন ব্যবহার কারির জন্য এবং আমি এতদিন তাই জানতাম। যাই হোক গত কিছু দিন আগে আমি আমার ল্যাপটপে (ফ্রী ল্যাপটপ ভার্সিটি থেকে দিয়েছে) আমার সেই ইন্টারনেট সিকিউরিটি টি ইন্সটল দেই এবং তা এখন ভালোই কাজ করছে।

তার মানে আমার কেনা কেস্পারিস্কি ছিল মাত্র একজন ব্যবহার কারির জন্য কিন্তু আমি তা ২ টি কম্পিউটারেই ব্যবহার করতে পারছি তাই আমার মনে হচ্ছে এটি সবার পিসি তেই কাজ করতে পারে। আর সে জন্যেই আমার আজকের এই টিউন।
কেস্পারিস্কি ইন্টারনেট সিকিউরিটি ২০১৪
ডাউনলোড লিঙ্ক

প্রথমেই এটি ডাউনলোড করে ইন্সটল করে নিন। এটি একটি ট্রায়াল ভার্সন। যাদের আগে থেকেই কেস্পারিস্কি ইন্টারনেট সিকিউরিটি আছে তাদের আর কষ্ট করে ডাউনলোড করার প্রয়োজন নেই। শুধু মাত্র নিচের লাইসেন্স কী বসিয়ে একটিভ করে নিলেই হবে। আর হে একটিভ করার সময় আপনার পিসিতে অবশ্যই ইন্টারনেট থাকতে হবে।

ESZ93-YEF5Q-MQC87-USFU2

যদি কারো কোন সমস্যা হয় তবে আমি তো আছিই। ধন্যবাদ

Advertisements